Breaking News
Home / শিক্ষা / রাবির ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

রাবির ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ‘বি’ ইউনিটের (বিবিএ) ফল প্রকাশিত হয়েছে।

মঙ্গলবার রাতে ‘বি’ ইউনিটের চীফ কো-অর্ডিনেটর অধ্যাপক ড, একে শামসুদ্দোহা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ ফল প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, নির্বাচিত প্রার্থীগণকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.ru.ac.bd) আগামী ১৫ নভেম্বর দুপুর ১২ টা থেকে ২০ নভেম্বর রাত ১২টার মধ্যে অনলাইনে বিষয় পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে বিষয় পছন্দক্রম ফরম পূরণ না করলে ভর্তির জন্য কোনভাবেই বিবেচিত হবে না।

ভর্তির জন্য নির্বাচিতদের চূড়ান্ত তালিকা ২৪ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে প্রকাশ করা হবে। প্রথম প্রকাশিত মেধা তালিকার শিক্ষার্থীেদের ২৫ নভেম্বর থেকে ১ ডিসেম্বরের মধ্যে অফিস চলাকালীন  ভর্তির সকল প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, ভর্তির সময় প্রার্থীকে পরীক্ষার কক্ষে পরিদর্শক কর্তৃক স্বাক্ষরিত প্রবেশপত্র, বিষয় পছন্দক্রম ফরমের প্রিন্ট কপি, এসএসসি/সমমান ও এইচএসসি/সমমান পরীক্ষার মূল মার্কশীট, এইচএসসির মূল রেজিস্ট্রেশন কার্ড সঙ্গে আনতে হবে।

বিস্তারিত তথ্য জানা যাবে admission.ru.ac.bd এই ওয়েবসাইটে।

লিংক কম্পিউটার যশোর এর বিজ্ঞাপন

About বাংলা ভোর

সবার আগে আমরা

Check Also

নোবিপ্রবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

এফ এম শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *