Breaking News
Home / জীবন ধারা / মহেশপুরে মাঠে পড়ে পঁচা গলা স্কুল ছাত্রীর লাশ উদ্ধার।

মহেশপুরে মাঠে পড়ে পঁচা গলা স্কুল ছাত্রীর লাশ উদ্ধার।

শামীম খাঁন, নিজস্ব প্রতিবেদকঃ  ঝিনাইদহের মহেশপুর উপজেলার শ্যামকুড় ইউপির ডাকাতীয়া গ্রামের মাঠ থেকে ইউপির গুড়দাহ মাধ্যমিক বিদ্যালয়ে ৯ম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীর পচা গলা ও মাথার চুল বিহীন একটি লাশ উদ্ধার করেছে মহেশপুর থানা পুলিশ।

জানা গেছে ৬ নভেম্বর সকালে শ্যামকুড় ইউপির গুড়দাহ মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণিতে পড়ুয়া রিতু বর্না (১৭) নামের এক ছাত্রীর লাশ ইউপির ডাকাতীয়া গ্রামের মাঠের রাস্তার পাশে শাফায়েত মিয়ার লিচু বাগানের মধ্যে পচা গলা ও মাথার চুল বিহীন লাশ পড়ে থাকা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে লাশটি উদ্ধার ও সুরতহাল রিপোর্ট তৈরী ঝিনাইদহ মর্গে প্রেরন করেছে। রিতু বর্না ডাকাতীয়া গ্রামের আব্দুর সবুর মন্ডলের মেয়ে।

উল্লেখ্য প্রেমের সম্পর্ক গড়ে তুলে গত রোমজান মাসের শেষ সপ্তাহে উপজেলার পান্তাপাড়া ইউপির পদ্মরাজপুর গ্রামের মোমিন তরফদারের কলেজ পড়ুয়া ছেলে সাগর তরফদার (২০) এর সাথে পরিবারের অজান্তে যশোর রোটারী পাবলীক থেকে ১ লাখ টাকা কাবিনে তাদের বিবাহ হয়। কথা ছিল এস এস সি পরিক্ষা দেবার পর বাড়িতে নিবে। কিন্তু কথাটি জানা হওয়ায় মেয়েটি তার স্বামী সাগরের বাড়িতে চলে যায়। স্বামীর পরিবার এ বিয়ে মেনে না নেওয়ায় তাদের মধ্যে মনোমালিন্য চলতে থাকে। সর্ব শেষ মেয়েটি গত ২৯ অক্টোবর আবাও তার স্বামীর বাড়িতে চলে গেলে, ছেলে পরিবার মেয়ের বাবাকে বাড়িতে ডেকে নিয়ে মেয়েটিকে বাবার হাতে তুলে দেয়। ঘটনার ২ দিন পর গত ৩১ অক্টোবর মেয়েটি স্বামীর কাছে যাচ্ছে বলে আর ফিরে আসে নি। এ ঘটনায় মেয়ের পিতা সবুর মন্ডল গত ১লা নভেম্বর মহেশপুর থানায় একটি সাধারন ডায়েরি করেন যার নং- ২৭ ।

লিংক কম্পিউটার যশোর এর বিজ্ঞাপন

About বাংলা ভোর

সবার আগে আমরা

Check Also

শেরপুরে গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা

আব্দুস সালাম শাহীন, শেরপুর বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরের বিরইল গ্রামে গলায় ফাঁস দিয়ে আশরাফুল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *