Breaking News
Home / খোলা হাওয়া / মহেশপুরে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বিএনপি নেতা কর্মিদের আলোচনা সভা

মহেশপুরে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বিএনপি নেতা কর্মিদের আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদনঃ  ঝিনাইদহের মহেশপুরে উপজেলা ও পৌর বিএনপির নেতা কর্মীরা একত্রিত হয়ে ৭ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালন উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করেন।

৭ নভেম্বর দুপুরে উপজেলার ফতেপুর ইউপির কৃষ্ণচন্দ্র পুর গ্রামে বিএনপির অন্যতম নেতা এ্যাড নান্নু মিয়ার বাড়িতে উপজেলা ও পৌর বিএনপি একত্রিত হয়ে উপজেলা বিএনপির সহ সভাপতি আবুল কাশেম সর্দারের সভাপতিত্বে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালন উপলক্ষে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন বিএনপির অন্যতম নেতা এ্যাড নান্নু মিয়া, উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক মহিউদ্দীন মহি, পৌর বিএনপির সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, জেলা বিএনপির সদস্য এস এম শাহাজামান মোহন, বিএনপি নেতা তরফদার তৌফিক মেহম্মুদ (বিপু), বিএনপি নেতা আব্দুল আজিজ, ফতেপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আসলাম পারভেজ লিটন, জিয়া কলেজের অধ্যক্ষ শওকত আলী পুটিক, যুবদল নেতা প্রভাষক আমিনুল ইসলাম বাবলু, হোসেন জাফরিন প্রমুখ। এসময় খালেক মাসুদ, উমর আলী ভূইয়া, আব্দুস সবুর সহ বিএনপির মুল দল, যুবদলে একাংশের শতাধিক নেতা কর্মি উপস্থিত ছিলেন।

লিংক কম্পিউটার যশোর এর বিজ্ঞাপন

About বাংলা ভোর

সবার আগে আমরা

Check Also

কসবা ট্রেন দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১৬, তিনটি তদন্ত টিম গঠন

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখী তূর্ণা নিশীথার সঙ্গে সিলেট থেকে চট্টগ্রাম অভিমুখী উদয়ন এক্সপ্রেসের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *