Breaking News
Home / বিনোদন / ব্যবসায় নামছেন নুসরাত ফারিয়া

ব্যবসায় নামছেন নুসরাত ফারিয়া

দুই বাংলার (বাংলাদেশ ও ভারত) ব্যস্ততম মডেল ও নায়িকা নুসরাত ফারিয়া অভিনয়ের পাশাপাশি ব্যবসার দিকে ঝুঁকছেন। সম্প্রতি, বড় বোন ইসরাত মারিয়ার সঙ্গে একটি বিউটি পার্লার খুলেছেন তিনি। পার্লারটির নাম দিয়েছেন ‘মারিয়াস ব্রাইডাল স্টুডিও অ্যান্ড বিউটি কেয়ার’। বনানীর ১১ নম্বর রোডের ৩২ নম্বর বাড়ির চতুর্থ তলায় মারিয়া ও ফারিয়ার বিউটি পার্লারটি উদ্বোধন করা হয়।

উদ্বোধনী দিনে সেখানে উপস্থিত ছিলেন রূপ বিশেষজ্ঞ ও পারসোনার প্রতিষ্ঠাতা কানিজ আলমাস খান, কণ্ঠশিল্পী কনা, মিসেস ওয়ার্ল্ড বাংলাদেশ অবনী প্রমুখ।

ব্যবসা চালু করার বিষয়ে ফারিয়া বলেন, দুই বোনেরই ফ্যাশন ও রূপসজ্জার বিষয়ে দারুণ আগ্রহ। ত্বকের ক্ষতি না করে সঠিক রূপচর্চার মধ্য দিয়ে নিজেকে আরও আকর্ষণীয় করে তোলা যায়।

তারই প্রমাণ দিতে চান তারা।

ইসরাত মারিয়া চিকিৎসা বিষয়ে পড়াশোনা করছেন, তাই সৌন্দর্যচর্চার সঙ্গে ত্বকের সুস্থতা নিয়েও সঠিক পরামর্শ দিতে পারবেন। অপরদিকে, অভিনয়ে ব্যস্ততার পাশাপাশি ফারিয়া বোন মারিয়াকে যতটা পারছেন সময় দেওয়ার চেষ্টা করছেন।

ফারিয়া আরও বলেন, অভিনয়, মডেলিং ও উপস্থাপনা শুধু আমার পেশা নয়, নেশাও। তাই, ব্যবসার সঙ্গে নিজেকে জড়ালেও অন্য সবকিছু থেকে দূরে সরে যাচ্ছি না।

যা কিছুই করি, অভিনয় ও মডেলিং থেকে সরে আসতে চাই না।

লিংক কম্পিউটার যশোর এর বিজ্ঞাপন

About বাংলা ভোর

সবার আগে আমরা

Check Also

অফিসে বিদেশি মদ রাখায় কণ্ঠশিল্পী আসিফের বিরুদ্ধে চার্জশিট

নিজ অফিসে বিদেশি মদ রাখায় কণ্ঠশিল্পী আসিফ আকবরের বিরুদ্ধে করা মামলায় চার্জশিট দিয়েছে পুলিশ। ঢাকা …