Breaking News
Home / প্রবাসী সংবাদ / বন্ধুর দেওয়া কষ্ট

বন্ধুর দেওয়া কষ্ট

তোমায় আমি ভালবাসি আমার জীবনের চেয়ে ও বেশি, তোমাকে দু:খ দেওয়ার জন্য কি তোমায় বেসেছি ভালো আমি। দুরে কখনো আমি যাব না কভু তোমায় ছেড়ে তোমার পাশেই থেকেই আমি তোমায় ভালবেসে যাব সারাটি জীবন ধরে।
যে মানুষ হাজার কষ্টের মাঝেও তার প্রিয় মানুষ টিকে মনে রাখে। সে সত্যিকার অর্থে ঐ প্রিয় মানুষ টিকে ভালবাসে। সে তাকে কখনো ভুলতে পারে না।
ঝেড়ে ফেলো অভিমান, ছুঁয়ে দেখ এই প্রাণ। বন্ধ দুচোখের নিভু নিভু কালোয়, যে আলোয় ভেসে আসো তুমি। মনে হয়, মিশে যাই, তোমার আরো কাছে।

জানিনা এই অবুজ হৃদয় কার অপেক্ষাই আছে জানিনা এই সরল মনে কার জায়গা হবে শুধু জানি হৃদয়ের ঘরে যাকে রাখব সারা জীবন তাকেই ভালবাসবো।
তুমি যমুনা হলে হব আমি যমুনা ব্রিজ। তুমি চায়ের কাপ হলে হব চায়ের প্রিজ। তুমি জিবন হলে হব আমি প্রেম, তুমি দরজা হলে হব আমি দরজার ফ্রেম।
মানুষের জীবনে চাওয়ার শেষ নেই, স্বপ্নের সমাপ্তি নেই, আকুলতার অন্তি নেই , আমার চাওয়া তুমি, স্বপ্ন তুমি , আমার সব আকুলতা শুধু তোমার মাঝে আমার জীবন শুধু তোমাকে ঘিরে।
রাজার আছে অনেক ধন আমার আছে একটি মন পাখির আছে ছোট্র বাসা আমার মনে একটি আশা তোমায় শুধু ভালোবাসা।
দুর নিলিমায় রয়েছি তোমার পাশে। খুজে দেখ আমায় পাবে হ্রিদয়ের কাছে। শুনাব না কোন গল্প, গাইব শুধু গান। যে গানে খুজে পাবে ভালবাসার টান।
এখনোও কী লিখেছো স্বপ্নের কবিতা হৃদয়ে, ভালবাসার শ্রাবন নামবে মনের আকাশ ছুঁয়ে। এক আকাশে উড়বো দুজনে স্বপ্নের ডানা মেলে॥ করবো তোমায় আলোকিত সুখের প্রদীপ জ্বেলে।
কখনোও কী লিখেছো স্বপ্নের কবিতা হৃদয়ে, ভালবাসার শ্রাবন নামবে মনের আকাশ ছুঁয়ে। এক আকাশে উড়বো দুজনে স্বপ্নের ডানা মেলে॥ করবো তোমায় আলোকিত সুখের প্রদীপ জ্বেলে, চাওয়া পাওয়ার স্বপ্নে।
দেখো চাঁদের দিকে,, কত যে কষ্ট তার বুকে.. কখনো কালো মেঘ ঢেকে যায়,, কখনো সে জোত্সনা হারায়.. তবুও জোত্সনা ছড়িয়ে সে হাসে,, কারন সে আকাশ কে ভালবাসে..
যার রাগ বেশি সে নিরবে অনেক ভালোবাসতে জানে, যে নিরবে ভালোবাসতে জানে তার ভালোবাসার গভীরতা বেশি, আর যার ভালোবাসার গভীরতা বেশি তার কষ্টও অনেক বেশি।
হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসার সূখের নীড়। আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম। আমি কল্পনার সাগরে ভেসে চলে যাবো, যাবো তোমার হৃদয় সৈকতে, তুমি দিবেনা ধরা।

লেখকঃ আশরাফুল আলম

লিংক কম্পিউটার যশোর এর বিজ্ঞাপন

About বাংলা ভোর

সবার আগে আমরা

Check Also

ভাতিজাকে নি’র্যাতন করে প্রবাসী মায়ের কাছে টাকা দাবি করা সেই চাচা গ্রেফতার।

প্রবাসী মায়ের কাছ থেকে টাকার নেওয়ার জন্য ৬ বছর বয়সী আপন ভাতিজাকে অ’মানুষি’ক নি’র্যাতন করে …